অনলাইন ডেস্ক,

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে বদলি করা হয়েছে। আজ সোমবার তাঁকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণায়ের সিনিয়র সহকারী সচিব হিসেবে বদলি করা হয়।জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আলিয়া মেহের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দেওয়া হয়।

বদলির বিষয়টি নিশ্চিত করে সারওয়ার আলম এনটিভি অনলাইনকে বলেন, ‘আজ বিকেলে বদলির আদেশের বিষয়টি জানতে পেরেছি। অনেক দিন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেছি। নতুন দায়িত্বে যেন সফল হতে পারি এ জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছি।’

সারওয়ার আলম ২০১৫ সাল থেকে র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি খাদ্যপণ্য ও ওষুধে ভেজালবিরোধী অভিযান এবং দুর্নীতিবিরোধী বিশেষ অভিযানের সময় সাহসী ভূমিকা রেখে আলোচিত হয়েছেন। বরখাস্ত হওয়া যুবলীগনেতা ইসমাঈল হোসেন চৌধুরী সম্রাটসহ ক্ষমতাসীন দলের বিভিন্ন বড় নেতার দুর্নীতির বিরুদ্ধে অভিযান পরিচালনা করে দেশব্যাপী ব্যাপক পরিচিতি পেয়েছেন। সর্বশেষ সাংসদ হাজি সেলিমের ছেলে বরখাস্ত হওয়া কাউন্সিলর ইরফান সেলিমের বাসায় অভিযান চালিয়ে বিদেশি মদ ও অবৈধ ওয়াকিটকি রাখার দায়ে এক বছর কারাদণ্ডাদেশ দেন তিনি।

Leave a comment