তজুমদ্দিনে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি পালন

নিয়োগবিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোলার তজুমদ্দিনে স্বাস্থ্য সহকারীরা কর্মবিরতি পালন শুরু করেছেন। বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন তজুমদ্দিনের আয়োজনে বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত চলে এই কর্মবিরতি। কর্মবিরতিতে ৩২ জন সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারী অংশ নেয়।

এ সময় বক্তৃতা করেন, সহকারী স্বাস্থ্য পরিদর্শক, দাবি বাস্তবায়ণ কমিটির জেলা সভাপতি ও তজুমদ্দিন সহকারী স্বাস্থ্য পরিদর্শক সংগঠনের সভাপতি মো. জাহিদ হোসেন ইকরাম, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ ও জেলা দাবি বাস্তবায়ণ কমিটির উপদেষ্টা মোঃ ছবিরুল হক, স্বাস্থ্য সহকারী ও জেলা দাবি বাস্তবায়ন কমিটির সদস্য মোঃ তরিকুল ইসলাম, স্বাস্থ্য সহকারী ও উপজেলা স্বাস্থ্য সহকারী সংগঠনের সম্পাদক মোঃ আব্দুস ছালাম, সহকারী স্বাস্থ্য পরিদর্শক রাবেয়া বেগম, মোঃ নুরনবী, স্বপ্না রাণী দে, স্বাস্থ্য সহকারী বশির উল্যাহ এবং মো. রাসেল প্রমুখ।

কর্মবিরতিতে অংশ সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা জানান, তাদের ন্যায্য দাবি না মানা পর্যন্ত তারা প্রতিদিন সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত সকল দাপ্তরিক কাজ বন্ধ কর্মবিরতি পালন করবেন। আরও বলেন, ১৯৯৮ সালের ৬ ডিসেম্বর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের এক মহাসমাবেশে বেতন বৈষম্য নিরসনের যে ঘোষণা দিয়েছেন তা দ্রুত বাস্তবায়নে দাবি জানান।

Facebook Comments