চরফ্যাশন কৃষি অফিসের উদ্যোগে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ

চরফ্যাশন উপজেলার ২১ টি ইউনিয়নে ৭৩৩০ জন কৃষকদের মাঝে উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে সার ও বীজ বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ অফিস চত্বরে বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপসহকারি কৃষি অফিসার ঠাকুর কৃষ্ণ দাস জানান, উপজেলার সবকটি ইউনিয়নে ২০২০/২১ অর্থবছরে রবি মৌসুমের কৃষি প্রণোদনা ও কৃষি পুনর্বাসন কর্মসূচির আওতায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এর ধারাবাহিকতায় উপজেলার আসলামপুর, আমিনাবাদ আব্দুল্লাপুরের, প্রান্তিক কৃষকদের মাঝে এই বীজ ও সার বিতরন কার্যক্রম উদ্বোধন করা হয়। পর্যায়ক্রমে সবকটি ইউনিয়নের কৃষকদের মাঝে এই বীজ ও স্যার বিতরণ করা হবে। সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ ছাদেক মিয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা ফারুক মিলা।

সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আবু হাসনাইন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা ঠাকুর কৃষ্ণ দাস, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা সানাউল্লাহ আজম সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ বিতরণ কালীন উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রান্তিক কৃষক কৃষাণী এ সময় উপস্থিত ছিলেন।

Facebook Comments