দৈনিক ভোলা টাইমস্ঃঃ  ভোলার লালমোহনে উপজেলা কিন্ডার গার্টেন ও প্রাইভেট স্কুলের কমিটি গঠন করা হয়েছে। কেন্দ্রীয় নিবন্ধনভূক্ত সংগঠন বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন এর অনুমোদনক্রমে গত শুক্রবার সন্ধ্যায় লালমোহন প্রেসক্লাবে এই কমিটি গঠন করা হয়।

উপজেলার বিভিন্ন কিন্ডার গার্টেন ও প্রাইভেট স্কুলের প্রধানদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে আহবায়ক নির্বাচন করা হয়েছে লালমোহন হা-মীম রেসিঃ স্কুল এন্ড কলেজের পরিচালক মোঃ রুহুল আমিন। যুগ্ম-আহবায়ক নির্বাচিত হয়েছেন লালমোহন চিলড্রেন আর্ট স্কুলের পরিচালক মোঃ জসিম জনি ও বাদশামিয়া একাডেমির প্রতিনিধি মোঃ ফরহাদ হোসেন। সদস্য সচিব মনোনিত হয়েছেন লালমোহন ইসলামিক মডেল মাদ্রাসার শিক্ষক মাওঃ মোঃ আজিম উদ্দিন খান। লালমোহন হা-মীম রেসিঃ স্কুল এন্ড কলেজের পরিচালক মোঃ রুহুল আমিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন এর কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি ডাঃ আবদুল মাজেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রিয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল খায়ের।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গ্রীণলীফ স্কুলের পরিচালক মাহমুদ হাসান লিটন, ধলীগৌরনগর কলেজিয়েট স্কুলের পরিচালক মাহাবুবুর রহমান, ডাস বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ের পরিচালক মোঃ ইউনুস মিয়া, ডাস এডুকেয়ার একাডেমির পরিচালক মোঃ মাহাবুব আলম, মোতাছিম বিল্লাহ একাডেমির পরিচালক আবুল কালাম আজাদ, চতলা সানমুন একাডেমির পরিচালক আবু সুফিয়ান জসিম, দেবীরচর মডেল একাডেমির প্রতিনিধি মোঃ মাইনুদ্দিন, মুসলিম বাজার মডেল একাডেমির পরিচালক আনোয়ার হোসেন জমাদার, উদয়ন একাডেমির প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম, লর্ডহাডিঞ্জ বিদ্যানিকেতন এর প্রতিনিধি মামুনুর রশিদ প্রমূখ।

সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় খুব শীঘ্রই উপজেলার সকল কিন্ডার গার্টেন ও প্রাইভেট স্কুলের তালিকা প্রস্তুত করে আলোচনার মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। এছাড়া সভায় আগামী ১৩ জুন সরকার ঘোষিত শিক্ষা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত বহাল রাখার জোর দাবী জানানো হয়।

Leave a comment