1. arifkhan@gmail.com : আরিফ খান : আরিফ খান
  2. mdmf@gmil.com : আশিষ আচার্য্য : আশিষ আচার্য্য
  3. asrapur121@gmail.com : আশরাফুর রহমান ইমন : আশরাফুর রহমান ইমন
  4. borhanuddin121@gmail.com : বোরহানউদ্দিন প্রতিনিধি : বোরহানউদ্দিন প্রতিনিধি
  5. admin@bholatimes24.com : Admin : Admin
  6. ssikderreport@gmail.com : চরফ্যাশন প্রতিনিধি : চরফ্যাশন প্রতিনিধি
  7. dowlatkhan@gmail.com : দৌলতখান প্রতিনিধি : দৌলতখান প্রতিনিধি
  8. easin21@gmail.com : ইয়াছিনুল ঈমন : ইয়াছিনুল ঈমন
  9. gourabdas121@gmail.com : গৌরব দাস : গৌরব দাস
  10. hasanpintu2010@gmail.com : লালমোহন প্রতিনিধি : লালমোহন প্রতিনিধি
  11. iqbalhossainrazu87@gmail.com : ইকবাল হোসেন রাজু : ইকবাল হোসেন রাজু
  12. iftiazhossen5@gmail.com : ইসমাইল হোসেন ইফতিয়াজ : ইসমাইল হোসেন ইফতিয়াজ
  13. mdmasudalom488@gmail.com : Afnan masud : Afnan masud
  14. mnoman@gmail.com : এম,নোমান চৌধুরী : এম,নোমান চৌধুরী
  15. monpura@gmail.com : মনপুরা প্রতিনিধি : মনপুরা প্রতিনিধি
  16. najmu563@gmail.com : নাজমুল মিঠু : নাজমুল মিঠু
  17. najrul125@gmail.com : নাজরুল ইসলাম সৈারভ : নাজরুল ইসলাম সৈারভ
  18. news.bholatimes1@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  19. news.bholatimes@gmail.com : News Room : News Room
  20. nirob121@gmil.com : ইউসুফ হোসেন নিরব : ইউসুফ হোসেন নিরব
  21. abnoman293@gmail.com : এম নোমান চৌধুরী চরফ্যশন প্রতিনিধি : এম নোমান চৌধুরী চরফ্যশন প্রতিনিধি
  22. mdmasudaom488@gmil.com : তজুমদ্দিন প্রতিনিধি : তজুমদ্দিন প্রতিনিধি
  23. sohel123@gmail.com : সোহেল তাজ : সোহেল তাজ
  24. btimes536@gmail.com : সৌরভ পাল : সৌরভ পাল
  25. bholatimes2010@gmail.com : স্টাফ রিপোর্টার : স্টাফ রিপোর্টার
বুধবার, ১৬ জুন ২০২১, ০১:১৮ অপরাহ্ন

ভোলার পাঁচ ইউনিয়ন পরিষদে পৃথক কৃথক ভাবে উন্মক্ত বাজেট ঘোষনা

মোকাম্মেল হক মিলন ॥
  • সময়: রবিবার, ৩০ মে, ২০২১
  • ৫৯ Time View

দৈনিক ভোলা টাইমস্ :: ভোলার ধনিয়া, শিবপুর, পুর্ব ইলিশা, পশ্চিম ইলিশা ও ভেলুমিয়াইউনিয়ন পরিষদে পৃথক কৃথক ভাবে উন্মক্ত বাজেট ঘোষনা করা হয়েছে।

ধনিয়া ইউনিয়ন পরিষদেজন অংশীদায়িত্বে টেকশই উন্নয়ন এবং স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে২৬ মে ২০২১ইং তারিখে ইউনিয়ন পরিষদে ২০২১-২০২২ অর্ধ বছরের বাজেট ঘোষনা করা হয়েছে।ইউপি চেয়ারম্যান মো: এমদাদ হোসেন কবির এ বাজেট ঘোষনা করেন। এবারের বাজেটে বিষেষকরে করোনা ভাইরাস মোকাবেলা করার জন্য স্বাস্থ্য খাতে গভীর নলকূপ, টয়লেট, প্রান্তিকজনগোষ্ঠী, মহিলা, প্রতিবন্ধী, ন্যাপকিন এবং হাইজিন ও দূর্যোগে হত দরিদ্রের জন্য ত্রান বরাদ্ধবেশি এবং বাজেটে এ খাত গুলো পৃথক ভাবে করা হয়েছে। বাজেটে আয় ধরা হয়েছে ২০২১-২০২২অর্থ বছরের জন্য বাজেটে আয় ধরা হয়েছে ৩,৭৭,১০৪২০/- , ব্যায় ধরা হয়েছে ৩,৭৩,৬৫০৩/-,উদ্ধৃত ৩৪,৯১৭/-। এ বাজেটে সার্বিক বিষয় গুলো তুলে ধরেন ইউপি সচিব মো: মো: ফারুক।তিনি জানান বাজেটে যা ধরা হয়েছে তা বাহিরেও নিজস্ব অর্থায়নে অতিরিক্ত ব্যায় হলে পরিষদথেকে দেওয়ার ব্যবস্থা করা হবে বলে জানান এবং সকল জনগনকে করোনা কালীন সময়ে মাক্সব্যবহার করার জন্য অনুরোধ জানিয়েছেন। এদিকে ভোলার শিবপুর ইউনিয়ন পরিষদের উন্মক্তবাজেট ঘোষনা করা হয়েছে। জন অংশীদায়িত্বে টেকশই উন্নয়ন এবং স্বচ্ছতা ও জবাবদিহিতারমাধ্যমে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ২৫ মে ২০২১ইং তারিখে ইউনিয়ন পরিষদে ২০২১-২০২২ অর্ধ বছরেরবাজেট ঘোষনা করা হয়েছে। ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো: জসিম উদ্দিন এ বাজেট ঘোষনাকরেন। এবারের বাজেটে বিষেষ করে করোনা ভাইরাস মোকাবেলা করার জন্য স্বাস্থ্য খাতে গভীরনলকূপ, টয়লেট, প্রান্তিক জনগোষ্ঠী, মহিলা, প্রতিবন্ধী, ন্যাপকিন এবং হাইজিন ও দূর্যোগে হতদরিদ্রের জন্য ত্রান বরাদ্ধ বেশি এবং বাজেটে এ খাত গুলো পৃথক ভাবে করা হয়েছে। বাজেটে আয়ধরা হয়েছে ২০২১-২০২২ অর্থ বছরের জন্য বাজেটে আয় ধরা হয়েছে ২,২০,১৮০০/- , ব্যায় ধরাহয়েছে ২,১৯,৫২৬৮৯/-, উদ্ধৃত ৬৫,৩১১/-। এ বাজেটে সার্বিক বিষয় গুলো তুলে ধরেন ইউপিসচিব মো: রিয়াজ উদ্দিন। তিনি জানান বাজেটে যা ধরা হয়েছে তা বাহিরেও নিজস্ব অর্থায়নেঅতিরিক্ত ব্যায় হলে পরিষদ থেকে দেওয়ার ব্যবস্থা করা হবে বলে জানান এবং সকল জনগনকেকরোনা কালীন সময়ে মাক্স ব্যবহার করার জন্য অনুরোধ জানিয়েছেন। জন অংশীদায়িত্বে টেকশই উন্নয়ন এবংস্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ২৫ মে ২০২১ইং তারিখে ভোলার ২নং পুর্ব ইলিশা ইউনিয়নপরিষদে ২০২১-২০২২ অর্ধ বছরের বাজেট ঘোষনা করা হয়েছে। ইউপি চেয়ারম্যান হাসনাইন আহম্মেদ হাসান মিয়া এ বাজেট ঘোষনা করেন। এবারের বাজেটে বিষেষ করে করোনা ভাইরাস মোকাবেলা করার জন্যস্বাস্থ্য খাতে গভীর নলকূপ, টয়লেট, প্রান্তিক জনগোষ্ঠী, মহিলা, প্রতিবন্ধী, ন্যাপকিন এবংহাইজিন ও দূর্যোগে হত দরিদ্রের জন্য ত্রান বরাদ্ধ বেশি এবং বাজেটে এ খাত গুলো পৃথক ভাবেকরা হয়েছে। বাজেটে আয় ধরা হয়েছে ২০২১-২০২২ অর্থ বছরের জন্য বাজেটে আয় ধরা হয়েছে৪,৫১,৪০,৫০০/- , ব্যায় ধরা হয়েছে ৪.৫০.৭৬.৭৬০/-, উদ্ধৃত ৬৩,৭৪০/-। এ বাজেটে সার্বিকবিষয় গুলো তুলে ধরেন ইউপি সচিব মো: নোমান। তিনি জানান বাজেটে যা ধরা হয়েছে তাবাহিরেও নিজস্ব অর্থায়নে অতিরিক্ত ব্যায় হলে পরিষদ থেকে দেওয়ার ব্যবস্থা করা হবে বলেজানান এবং সকল জনগনকে করোনা কালীন সময়ে মাক্স ব্যবহার করার জন্য অনুরোধ জানিয়েছেন।  অপর দিকে জন অংশীদায়িত্বে টেকশই ভোলার৩নং পশ্চিম ইলিশা উন্নয়ন এবং স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ২৬ মে২০২১ইং তারিখে ইউনিয়ন পরিষদে ২০২১-২০২২ অর্ধ বছরের বাজেট ঘোষনা করা হয়েছে।

ইউপিচেয়ারম্যান মো: গিয়াস উদ্দিন এ বাজেট ঘোষনা করেন। এবারের বাজেটে বিষেষ করে করোনাভাইরাস মোকাবেলা করার জন্য স্বাস্থ্য খাতে গভীর নলকূপ, টয়লেট, প্রান্তিক জনগোষ্ঠী,মহিলা, প্রতিবন্ধী, ন্যাপকিন এবং হাইজিন ও দূর্যোগে হত দরিদ্রের জন্য ত্রান বরাদ্ধ বেশি এবংবাজেটে এ খাত গুলো পৃথক ভাবে করা হয়েছে। বাজেটে আয় ধরা হয়েছে ২০২১-২০২২ অর্থ বছরেরজন্য বাজেটে আয় ধরা হয়েছে ২,৭০,৪০,২৫০/- , ব্যায় ধরা হয়েছে ২,৬৯,৯০,৩০০/-, উদ্ধৃত৪৯,৯৫০/-। এ বাজেটে সার্বিক বিষয় গুলো তুলে ধরেন ইউপি সচিব মো: হারুন। তিনি জানানবাজেটে যা ধরা হয়েছে তা বাহিরেও নিজস্ব অর্থায়নে অতিরিক্ত ব্যায় হলে পরিষদ থেকে দেওয়ারব্যবস্থা করা হবে বলে জানান এবং সকল জনগনকে করোনা কালীন সময়ে মাক্স ব্যবহার করার জন্যঅনুরোধ জানিয়েছেন। এদিকে ভোলার ১০নং ভেলুমিয়া ইউনিয়ন পরিষদের উন্মক্ত বাজেট ঘোষনা করা হয়েছে।জন অংশীদায়িত্বে টেকশই উন্নয়ন এবং স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে২৬ মে ২০২১ইং তারিখে ইউনিয়ন পরিষদে ২০২১-২০২২ অর্ধ বছরের বাজেট ঘোষনা করা হয়েছে।ইউপি চেয়ারম্যান মো: আব্দুস সালাম এ বাজেট ঘোষনা করেন। এবারের বাজেটে বিষেষ করেকরোনা ভাইরাস মোকাবেলা করার জন্য স্বাস্থ্য খাতে গভীর নলকূপ, টয়লেট, প্রান্তিকজনগোষ্ঠী, মহিলা, প্রতিবন্ধী, ন্যাপকিন এবং হাইজিন ও দূর্যোগে হত দরিদ্রের জন্য ত্রান বরাদ্ধবেশি এবং বাজেটে এ খাত গুলো পৃথক ভাবে করা হয়েছে। বাজেটে আয় ধরা হয়েছে ২০২১-২০২২অর্থ বছরের জন্য বাজেটে আয় ধরা হয়েছে ২,৩৯,৩১,৭৮৪/- , ব্যায় ধরা হয়েছে২,৩৮,৭৪,২৪৯/-, উদ্ধৃত ৫৭,৫৩৫/-।

এ বাজেটে সার্বিক বিষয় গুলো তুলে ধরেন ইউপি সচিবমো: ফরাদ হোসেন। তিনি জানান বাজেটে যা ধরা হয়েছে তা বাহিরেও নিজস্ব অর্থায়নেঅতিরিক্ত ব্যায় হলে পরিষদ থেকে দেওয়ার ব্যবস্থা করা হবে বলে জানান এবং সকল জনগনকেকরোনা কালীন সময়ে মাক্স ব্যবহার করার জন্য অনুরোধ জানিয়েছেন।

শেয়ার করুন:

আরো সংবাদ:

প্রয়োজনীয় ফোন নাম্বার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৪ - ২০২১ © এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।
Developer By Zorex Zira
Enable Notifications    OK No thanks