দ্বীপ জেলা অভিবাবক জননেতা আলহাজ্ব তোফায়েল আহম্মেদ এমপি মহোদয়ের একান্ত আস্থাভাজন ১০ নং ভেলুমিয়া ইউনিয়নের গর্ব এবং সর্ব সাধারণের ভালবাসার একমাত্র প্রিয় মানুষ গরিবের বন্ধু বর্তমান ১০ নং ভেলুমিয়া ইউনিয়ন এর সফল চেয়ারম্যান ও ১০ নং ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব আলহাজ্ব আব্দুস সালাম স্যার, যার পথ চলা শুরু হয় মানুষের কল্যাণকর কাজ ও মানবতা দিয়ে, তিনি প্রতিদিন ফজরের নামাজ পড়েই ছুটে যান ইউনিয়নের অসহায় মানুষের কাছে, খোঁজখবর নেন কার কি সমস্যা, নিজের আওতায় রেখে চেষ্টা করেন সুষ্ঠুসমাধানের, জনগনের খেদমতে নিয়োজিত থাকেন সবসময়, চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সালাম স্যার।

চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সালাম স্যার বলেন, আমার অবিভাবক জননেতা আলহাজ্ব তোফায়েল আহম্মেদ এমপি মহোদয়, আমাকে ইউনিয়ন পরিচালনা ও ইউনিয়নের জনগণের খেদমত করার সুযোগ করে দিয়েছেন, আমি সেই ভাবে ইউনিয়নের সবার সাথে মিলেমিশে ইউনিয়ন পরিচালনা করি এবং ইউনিয়নকে দুর্নীতি মুক্ত করে রেখেছি এবং ভবিষ্যতে রাখবো। ১০ নং ভেলুমিয়া ইউনিয়নের প্রতিটি মানুষকে ইউনিয়ন পরিষদের সকল সেবা যেমন, বিধবা ভাতা, বয়স্ক ভাতা অসহায় ও যারা প্রকৃত জেলে পরিবার তাদের মাঝে সুনিশ্চিত চাল বিতরণ সহ, ইউনিয়ন পরিষদের সকল সেবা করতে সবসময় পরিশ্রম করে যাচ্ছি এবং ভবিষ্যতেও করব। প্রতিটি মানুষকে আমার পরিবারের সদস্য হিসেবেই আমি মনে করি।

আমি সবসময় প্রতিটি মানুষের কাঁধে কাঁধ মিলিয়ে চলে আসছি এবং মৃত্যুর আগমুহূর্ত পর্যন্ত চলতে পারি এটাই আমার একমাত্র চাওয়া পাওয়া।

Leave a comment