চরফ্যাশনেরআলোচিত সেই প্রতারক মো.আশরাফুল ইসলাম দিপুকে ৩ দিনের রিমান্ড রবিবার শেষ হয়েছে।দক্ষিণ আইচা থানা পুলিশের এই রিমান্ড থেকে চাঞ্চল্যকর তথ্য বের হয়েছে বলে পুলিশজানিয়েছেন।

সূত্রে জানা যায়, দক্ষিণ আইচার নোমান নামে এক যুবকে ধর্ম মন্ত্রণালয়ে চাকরিদেওয়ার কথা বলে ২ লক্ষ টাকা হাতিয়ে নেন দিপু। পরে চাকরি না দিয়ে বিভিন্ন ধরনের ভয়ভীতিপ্রদর্শন কারণে দিপু। এ ব্যাপরে নোমান দক্ষিণ আইচা থানায় প্রতারণা মামলা দায়ের করেন।ওই মামলায় দক্ষিণ আইচা থানা পুলিশ বৃহম্পতিবারে ৭ দিনের রিমান্ড আবেদন করলে ৩ দিনেররিমান্ড মঞ্জুর করে বিচারক। দক্ষিণ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান, তাকে জিজ্ঞেসা বাদ করার জন্য আদালতে ৭ দিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুরকরেন। দিপু নিজেকে কখনও জাতীয় গোয়েন্দা সং¯’ার (এনএসআই) পরিচালক, কখনো সরকারেরশীর্ষ কর্মকর্তা, কখনো ব্যবসায়ী আবার কখনো বনে যান ক্ষমতাসীন দলের ছাত্রনেতা।সুবিধামতো ভিন্ন ভিন্ন পরিচয় দিয়ে আসা এই যুবক চাকরি দেওয়ার নামে বিভিন্ন জনের কাছথেকে হাতিয়ে নিয়েছেন লাখ লাখ টাকা।

তার বিরুদ্ধে সারা দেশে একাধিক প্রতারণা মামলারয়েছে বলে পুলিশ জানিয়েছে। কি কি তথ্য তার কাছে পাওয়া গেছে এমন প্রশ্নের উত্তরে ওসিহারুন অর রশিদ বলেন, অনেক প্রতারণা বিষয় তিনি স্বীকার করেছেন। তবে তদন্তের স্বার্থে তাপ্রকাশ করা যা”েছনা। রবিবার দুপুরে তাকে চরফ্যাশন আদালতে সপর্দ করার পর আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেছেন।

Leave a comment

Cancel reply