দৈনিক ভোলা টাইমস্ঃঃ ভোলা-৩ (লালমোহন- তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, লালমোহন পৌরসভা থেকে নাগরিকদের সকল ধরনের সুযোগ সুবিধা নিশ্চিত করতে হবে। কোন নাগরিককে হয়রানি/অপদস্ত করা যাবে না।

১৯ জুন দুপুরে লালমোহন পৌর পর্ষদের মাসিক সাধারন সভা ও ২০২১-২০২২ ইং সালের বাজেট ঘোষনায় পৌরসভার সার্ভেয়ার নিজাম উদ্দিন এর সঞ্চলনায় এবং পৌর মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিনের সভাপতিত্বে প্রধান অতিথির আলোচনা এসব কথা বলেন এমপি শাওন। তিনি আরও বলেন, লালমোহন পৌরসভা ১ম গ্রেডের পৌরসভা। এই পৌরসভাকে ক্লিন পৌরসভা হিসাবে দেখতে চাই। বর্তমান সরকারের সকল সুযোগ সুবিধা যাতে সাধারন মানুষজন সহজেই পেতে পারে তার জন্য কাউন্সিলরদের কে যথাযথ পদক্ষেপ নিতে হবে। সাধারন মানুষ যাতে অযথা কোন রকম হয়রানীর স্বীকার না হয় সেজন্য পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের দৃষ্টি আবর্ষন করেন। আলোচনা সভায় পৌর মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিন প্রায় ১০৮ কোটি টাকার ২০২১-২০২২ সালের বাজেট ঘোষনা করেন। বাজেট নিয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন কাউন্সিলর ইমাম হোসেন হাওলাদার, ফরহাদ হোসেন মেহের, এসছানুল হক ফরিদ, জহিরুল হক মাসুদ পাটওয়ারী, নাগরিকদের মধ্যে নিয়াজ মুশফিক প্রমূখ।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা আওয়মীলীগের সহসভাপতি আলহাজ্ব মোখলেছুর রহমান হাওলাদার, পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a comment