ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রান্তিক গণমানুষের আস্থা ও ভালোবাসার দলের নাম বাংলাদেশ আওয়ামীলীগ। দলটির হাত ধরে জাতির পিতার নেতৃত্বে স্বাধীনতা এসেছে, আজ সেই দলটির নেতৃত্বেই অর্থনৈতিক মুক্তি তথা সমৃদ্ধ দেশের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

বুধবার সকালে লালমোহনে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। এমপি শাওন আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী এবং সাম্প্রদায়িক শক্তির মূল উৎপাটন করে শেখ হাসিনার নের্তৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করাই বাংলাদেশ আওয়ামীলীগের মূল লক্ষ। এর আগে দলটির প্রতিষ্ঠাবার্ষিকীর ঘোষিত কর্মসূচি অনুযায়ী, দিনের প্রথম প্রহরের সঙ্গে সঙ্গে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়। উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতির জনকের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মোনাজাতে অংশগ্রহণ করেন তিনি। পরে যুব সমাজকে মাদকমুক্ত রাখতে ও স্বাস্থ্য সুরক্ষায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ‘লালমোহন জিম ক্লাব’র উদ্বোধন করেন এমপি শাওন।

এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক তৌফিক ই-লাহি চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন প্রমুখ।

Leave a comment