1. mdmf@gmil.com : আশিষ আচার্য্য : আশিষ আচার্য্য
  2. asrapur121@gmail.com : আশরাফুর রহমান ইমন : আশরাফুর রহমান ইমন
  3. borhanuddin121@gmail.com : বোরহানউদ্দিন প্রতিনিধি : বোরহানউদ্দিন প্রতিনিধি
  4. admin@bholatimes24.com : Bhola Times | Online Edition : Bhola times Online Edition
  5. ssikderreport@gmail.com : চরফ্যাশন প্রতিনিধি : চরফ্যাশন প্রতিনিধি
  6. dowlatkhan@gmail.com : দৌলতখান প্রতিনিধি : দৌলতখান প্রতিনিধি
  7. easin21@gmail.com : ইয়াছিনুল ঈমন : ইয়াছিনুল ঈমন
  8. gourabdas121@gmail.com : গৌরব দাস : গৌরব দাস
  9. hasanpintu2010@gmail.com : লালমোহন প্রতিনিধি : লালমোহন প্রতিনিধি
  10. iqbalhossainrazu87@gmail.com : ইকবাল হোসেন রাজু : ইকবাল হোসেন রাজু
  11. iftiazhossen5@gmail.com : ইসমাইল হোসেন ইফতিয়াজ : ইসমাইল হোসেন ইফতিয়াজ
  12. mdmasudalom488@gmail.com : Afnan masud : Afnan masud
  13. mnoman@gmail.com : এম,নোমান চৌধুরী : এম,নোমান চৌধুরী
  14. monpura@gmail.com : মনপুরা প্রতিনিধি : মনপুরা প্রতিনিধি
  15. najmu563@gmail.com : নাজমুল মিঠু : নাজমুল মিঠু
  16. najrul125@gmail.com : নাজরুল ইসলাম সৈারভ : নাজরুল ইসলাম সৈারভ
  17. news.bholatimes1@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  18. news.bholatimes@gmail.com : News Room : News Room
  19. nirob121@gmil.com : ইউসুফ হোসেন নিরব : ইউসুফ হোসেন নিরব
  20. abnoman293@gmail.com : এম নোমান চৌধুরী চরফ্যশন প্রতিনিধি : এম নোমান চৌধুরী চরফ্যশন প্রতিনিধি
  21. nhohechowdhury@gmail.com : OHE CHOWDHURY NAHID : OHE CHOWDHURY NAHID
  22. mdmasudaom488@gmil.com : তজুমদ্দিন প্রতিনিধি : তজুমদ্দিন প্রতিনিধি
  23. sanjoypaulrahul11@gmail.com : sanjoy pal : sanjoy pal
  24. sohel123@gmail.com : সোহেল তাজ : সোহেল তাজ
  25. btimes536@gmail.com : সৌরভ পাল : সৌরভ পাল
  26. bholatimes2010@gmail.com : স্টাফ রিপোর্টার : স্টাফ রিপোর্টার
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০২:৪৫ অপরাহ্ন

তজুমদ্দিনে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে লুটপাট হামলা ও কবর থেকে লাশ উঠিয়ে নেওয়ার হুমকি

রির্পোটার
  • সময়: শুক্রবার, ২৫ জুন, ২০২১

ভোলার তজুমদ্দিনে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দোকানপাট ভাংচুর,লুটপাট সহ প্রায় অর্ধ শতাধিক মানুষকে আহত করার খবর পাওয়া গেছে। ২২জুন মঙ্গলবার রাত প্রায় ৮টার সময় উপজেলার চাঁদপুর ইউনিয়নের ০৩নং ওয়ার্ড পাটোয়ারী দোকান এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাসূত্রে জানা যায়, ২১জুন সোমবার সদ্য সমাপ্ত হওয়া ইউপি নির্বাচনকে কেন্দ্র করে চাঁদপুর ইউনিয়নের ০৩নং ওয়ার্ডের মোরগ প্রতীকের মেম্বার প্রার্থী তৈয়ব মাষ্টার ও তালা প্রতীকের প্রার্থী মোঃ শরীফ মিয়ার সমর্থকদের মাঝে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এসময় দু-পক্ষের প্রায় অর্ধ শতাধিক কর্মী সমর্থক আহত হয়। স্থানীয়রা জানায়, মোরগ প্রতীকের প্রার্থী তৈয়ব মাষ্টার নির্বাচনে বিজয়ী হওয়ার পর থেকে তার দুই ছেলে রিয়াজ ও রিপন সন্ত্রাসী বাহিনী নিয়ে বিপক্ষ প্রার্থী শরীফের লোকজনকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে আসছিলো। এক পর্যায়ে মঙ্গবার রাতে তৈয়ব মাষ্টারের ছেলে রিয়াজ ও রিপনের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে তালা প্রতীকের প্রার্থী শরীফের সমর্থকদের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাট চালায়। এসময় তারা মহিলাদের কাপড় খুলে নিয়ে বিবস্ত্র করে ইজ্জতহানী করার চেষ্টা চালায়। শরীফের নির্বাচনী অফিস ও অফিসে টানানো থাকা প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি নিচে ফেলে চেয়ার টেবিলের সাথে ভাংচুর করা হয়। মোরগ প্রতীকে ভোট না দেওয়ার কারণে স্থানীয় এক আওয়ামীলীগ নেতাকে তার বাবার কবর তৈয়ব মাষ্টারের এলাকা ঘোষেরহাওলা থেকে উঠিয়ে অন্যত্র নিয়ে যাওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়। স্থানীয় আরেক বাসিন্দা রুমা বেগম জানায়, মানুষের হৈচৈ ডাক চিৎকার শুনিয়া আমরা বাসা থেকে বের হয়ে এসে দেখি মেম্বারের ছেলে রিয়াজ ও রিপনের সাথে অনেকগুলো মানুষ এসে আমাদের এলাকার বিভিন্ন মানুষের ঘরে হামলা চালাচ্ছে। মহিলাদের রক্তমাখা কাপড় চোপড় ছিঁড়ে হাতে করে নিয়ে যাচ্ছে। এসময় সাথে থাকা তৈয়ব মাষ্টারের ছেলে রিপন চিৎকার করে সবাইকে বলে যাচ্ছিলো তজুমদ্দিনের পুলিশ প্রশাসন সব আমাদের পকেটে থাকে। তোরা যারা যারা তালায় ভোট দিছোস সবগুলোকে এলাকা ছাড়া করবো। এরপর থেকে এদের ভয়ে এলাকার নিরিহ অনেক মানুষেরা তাদের স্ত্রী ও মেয়েদের নিয়ে অন্যত্র পালিয়ে যাচ্ছে। এলাকায় আমরা এখন নিরাপত্তাহীনতায় আতংকের মধ্য দিয়ে বসবাস করছি। আমরা প্রশাসনের কাছে আমাদের নিরাপত্তা চাই। তালা প্রতীকের প্রার্থী শরীফ মিয়া জানায়, নির্বাচনের আগে ও পরে তৈয়ব মাষ্টার ও তার ছেলেরা আমার লোকজনদেরকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে আসছিলো।

এক পর্যায়ে ভোটের পরদিন রাতে পাটোয়ারী দোকান বাজারে রিয়াজ ও রিপন একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার কর্মী সমর্থকদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় বাধা দিতে আসলে আমার ছেলেকে পিটিয়ে হাত ভেঙ্গে দেয় ও আমার কর্মী নুরে আলম, সোহাগ ও মাকসুদ সহ অন্যদেরকে কুপিয়ে জখম করে। খবর পেয়ে আমার মা ও স্ত্রী কাছে আসতে চাইলে তাদেরকেও জখম করা হয়। পরে স্থানীয় লোকজন এসে তাদেরকে উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে নিয়ে যান। মোরগ প্রতীকের প্রার্থী তৈয়ব মাষ্টার জানায়, শরীফ আমার ছেলেদেরকে পথে ঘাটে বিভিন্ন সময় মানহানিকর কর্থাবার্তা বলে হুমকি দিয়ে আসছিলো। সন্ধ্যায় শরীফের লোকজন আমার লোকদের সাথে বাজে আচরণ করলে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ব্যাপারে আমি তজুমদ্দিন থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

তজুমদ্দিন থানার ওসি তদন্ত এনায়েত হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আমরা দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

শেয়ার করুন:

আরো সংবাদ:
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৪ - ২০২১ © এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।
Developer By Zorex Zira