1. mdmf@gmil.com : আশিষ আচার্য্য : আশিষ আচার্য্য
  2. asrapur121@gmail.com : আশরাফুর রহমান ইমন : আশরাফুর রহমান ইমন
  3. borhanuddin121@gmail.com : বোরহানউদ্দিন প্রতিনিধি : বোরহানউদ্দিন প্রতিনিধি
  4. admin@bholatimes24.com : Bhola Times | Online Edition : Bhola times Online Edition
  5. ssikderreport@gmail.com : চরফ্যাশন প্রতিনিধি : চরফ্যাশন প্রতিনিধি
  6. dowlatkhan@gmail.com : দৌলতখান প্রতিনিধি : দৌলতখান প্রতিনিধি
  7. easin21@gmail.com : ইয়াছিনুল ঈমন : ইয়াছিনুল ঈমন
  8. gourabdas121@gmail.com : গৌরব দাস : গৌরব দাস
  9. hasanpintu2010@gmail.com : লালমোহন প্রতিনিধি : লালমোহন প্রতিনিধি
  10. iqbalhossainrazu87@gmail.com : ইকবাল হোসেন রাজু : ইকবাল হোসেন রাজু
  11. iftiazhossen5@gmail.com : ইসমাইল হোসেন ইফতিয়াজ : ইসমাইল হোসেন ইফতিয়াজ
  12. mdmasudalom488@gmail.com : Afnan masud : Afnan masud
  13. mnoman@gmail.com : এম,নোমান চৌধুরী : এম,নোমান চৌধুরী
  14. monpura@gmail.com : মনপুরা প্রতিনিধি : মনপুরা প্রতিনিধি
  15. najmu563@gmail.com : নাজমুল মিঠু : নাজমুল মিঠু
  16. najrul125@gmail.com : নাজরুল ইসলাম সৈারভ : নাজরুল ইসলাম সৈারভ
  17. news.bholatimes1@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  18. news.bholatimes@gmail.com : News Room : News Room
  19. nirob121@gmil.com : ইউসুফ হোসেন নিরব : ইউসুফ হোসেন নিরব
  20. abnoman293@gmail.com : এম নোমান চৌধুরী চরফ্যশন প্রতিনিধি : এম নোমান চৌধুরী চরফ্যশন প্রতিনিধি
  21. nhohechowdhury@gmail.com : OHE CHOWDHURY NAHID : OHE CHOWDHURY NAHID
  22. mdmasudaom488@gmil.com : তজুমদ্দিন প্রতিনিধি : তজুমদ্দিন প্রতিনিধি
  23. sanjoypaulrahul11@gmail.com : sanjoy pal : sanjoy pal
  24. sohel123@gmail.com : সোহেল তাজ : সোহেল তাজ
  25. btimes536@gmail.com : সৌরভ পাল : সৌরভ পাল
  26. bholatimes2010@gmail.com : স্টাফ রিপোর্টার : স্টাফ রিপোর্টার
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:১২ অপরাহ্ন

প্রশংসায় ভাসছেন পূর্ব ইলিশার চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়া

রির্পোটার
  • সময়: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

ইউসুফ হোসেন নিরব ॥ দ্বীপ জেলা ভোলার অভিভাবক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একান্ত সহচর, ঊনসত্তরের গণঅভ্যুত্থানের মহানায়ক, বর্ষিয়ান নেতা, ভোলার মাটি ও মানুষের অহংকার, জনাব আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি, মহোদয়ের স্নেহভাজন ২ নং ইলিশা ইউনিয়নের সফল চেয়ারম্যান জনাব হাছনাইন আহমেদ হাছান মিয়া তিনি দক্ষ ও সততার সাথে পূর্ব ইলিশা ইউনিয়নের আওতাধীন সকল নেতাকর্মীদের সাথে সুসম্পর্ক বজায় রেখে প্রশংসায় ভাসছেন।

বিশেষ করে গত জাতীয় নির্বাচনে ১৩ টি ইউনিয়নের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়ে ইলিশায় দক্ষ ও সততার সাথে জয়ী হয়ে জনগণকে সাথে নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়া। তিনি মহামারী করোনা কালীন সময়ে জনগণের স্বাস্থ্য সচেতনতা বিষয় সহ ইলিশা ইউনিয়ন পরিষদ-এর গ্রাম পুলিশের মাধ্যমে মাইকিং লিফলেট ও মাক্স বিতরণ এর মাধ্যমে এলাকায় প্রত্যেকটি রাস্তাঘাট পাড়া-মহল্লায় জনগণকে সরকারের বিধির নিষেধাজ্ঞার তথ্য সম্পর্কে অবহিত করেছেন এবং যে কোন দুর্যোগে মানুষের পাশে থেকে দুর্যোগ থেকে বাচার পরামর্শ সহ এলাকায় সুষ্ঠু বন্টন এবং দায়িত্ব পালন কালে ইউনিয়নের কারো কাছ থেকে অবৈধ অর্থ-বাণিজ্য না করে দৃষ্টান্ত স্থাপন করেছেন এই তরুণ জনপ্রতিনিধি।

এছাড়াও তিনি দলীয় সকল কার্যক্রম কে এগিয়ে নিয়ে নেতাকর্মীদের মধ্যে সুন্দর একটি সম্পর্ক তৈরী করেছেন। চেয়ারম্যান হিসাবে পাঁচ বছর পূর্ণ করলেন ২ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়া ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং ঐতিহ্যবাহী নাদের মিয়া পরিবারের সন্তান। বৃহত্তম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুর রব মিয়া সুযোগ্য সন্তান। তিনি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এছাড়াও তার বাবাসহ তার পূর্বপুরুষ সুনামের সাথে ইলিশা ইউনিয়ন এর দায়িত্ব পালন করেছেন এবং এই নাদের মিয়া বাড়ির সদস্যদের প্রচেষ্টায় গড়ে উঠেছে ইলিশা ইউসি মাধ্যমিক বিদ্যালয়, বাঘার হাওলা, আজকের নিজামুদ্দিন মাধ্যমিক বিদ্যালয়, ইলিশা ফাজিল ডিগ্রী মাদ্রাসা, ইলিশার মিয়া বাড়ির দরজায় প্রাইমারি স্কুল সহ অসংখ্য শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান। এই পরিবারের সদস্যরা সুনামের সাথে ইলিশা ইউনিয়ন এর দায়িত্ব পালন করছেন এবং এই পরিবারের চেয়েও বেশি বছর কেউ চেয়ারম্যান ছিলেন না।

যুগ যুগ ধরে যারা ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে ছিলেন তাদের বিরুদ্ধে নানা অভিযোগে, কেউ বরখাস্ত কেউ ফেরারি আসামি হয়ে বিভিন্ন মেম্বার দ্বারা ভারপ্রাপ্ত দিয়েই চালিয়েছেন ২ নং ইলিশা ইউনিয়ন পরিষদ। কিন্তু বর্তমান চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়ার, সালিশ বাণিজ্য, জমি দখল কিংবা আত্মীয়-স্বজনকে, দিয়ে ক্ষমতার অপব্যবহার এমন কিছুই চোখে পড়ছে না ২ নং ইলিশা ইউনিয়ন বাসীর। দল-মত নির্বিশেষে সবার প্রতি দৃষ্টিভঙ্গি দিয়ে পরিবার পরিচালনা করেছেন তিনি দায়িত্বকালে ওপেন বাজেটে মসজিদের ইমাম শিক্ষক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে পরিষদের সকল অনুষ্ঠানে অগ্রাধিকার দিয়ে আসছেন এবং ভবিষ্যতেও দেবেন বলেও তিনি ওয়াদাবদ্ধ।

চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়ার, বর্তমানের দায়িত্ব শেষ হলেও সরকারের প্রজ্ঞাপন অনুযায়ী আগামী নির্বাচন না হওয়া পর্যন্ত পরিষদ বহাল থাকবে এবং চলমান উন্নয়ন ও একটি সুন্দর ইলিশা গড়ার লক্ষ্যে আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন পাবে এই প্রত্যাশাই রইল ইলিশা ইউনিয়ন বাসি।

শেয়ার করুন:

আরো সংবাদ:
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৪ - ২০২১ © এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।
Developer By Zorex Zira