নাজমুল হুদা মিঠু ॥

দৈনিক ভোলা টাইমস্ঃঃ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের সাংসদ আলহাজ্বতোফায়েল আহমেদ বলেন, করোনা মহামারি শরু হওয়ার সঙ্গে সঙ্গে বঙ্গবন্ধুকন্যা মাননীয়প্রধানমন্ত্রী অত্যন্ত দক্ষতার সঙ্গে, নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন।

আন্তর্জাতিক বিশ্বে অনেক বড়বড় দেশ অর্থনৈতিকভাবে পঙ্গু হয়ে গেছে। কিন্তু করোনার মধ্যেও প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বেঅর্থনৈতিক চাকা সচল রয়েছে।

শনিবার (১৭ জুলাই) দুপুরে ভোলার উত্তর দিঘলদী ইউনিয়নেরগুইংগারহাট বাজারে আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীরউপহার নগদ অর্থ ও ভিজিএফের চাল বিতরণ করা হয়। অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চুয়ালি প্রধানঅতিথির বক্তব্যে এসব কথা বলেন তোফায়েল আহমেদ। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী গরিব-দুঃখীমানুষকে বিভিন্নভাবে সাহায্য-সহযোগিতা করে আসছেন।

এই করোনাকালে প্রধানমন্ত্রী যেনির্দেশগুলো দিয়েছেন, তা দেশের সবার অক্ষরে অক্ষরে পালন করে দুঃখী মানুষে পাশে দাঁড়ানোএবং প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি। এসময় জেলা প্রশাসক তৌফিকই-লাহি চৌধুরী বলেন, ভোলা সদর উপজেলায় ১৩টি ইউনিয়নে গরিব, অসহায়, দুস্থদের জনপ্রতি১ হাজার টাকা করে ৪ লাখ ২৫ হাজার টাকা বিতরণ করা হবে। ভোলায় সর্বমোট ৫৮ লাখ ৫০হাজার টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। এ ছাড়া ১০ কেজি করে ১ হাজার ৯৬০ জনকে ভিজিএফের চালবিতরণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদরউপজেলার চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভোলা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তামোহাম্মদ মিজানুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার,উপজেলার ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, ভোলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকমইনুল হোসেন বিপ্লব, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুলইসলাম, উত্তর দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর প্রমুখ।

Leave a comment