বোরহানউদ্দিন প্রতিনিধি ॥

প্রাথমকি ও গণশিক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির অন্যতম সদস্য এবং ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল বলেছেন, বর্তমান সরকার শিক্ষা ও শিক্ষক বান্ধব সরকার।

শিক্ষার গুনগতমানোন্নয়নে বর্তমান সরকার ব্যাপক কাজ করেছে। শিক্ষকদের জীবন যাত্রার মানোন্নয়নে বেতন ভাতাবাড়িয়েছে। শিক্ষকদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় ভাবেন। রবিবার (১৮জুলাই) সকালেএমপি মুকুলের বোরহানউদ্দিনের অফিস কক্ষে দৌলতখান উপজেলা সহকারী শিক্ষক সমাজের নব-নির্বাচিত কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা গ্রহণ কালে এমপি মুকুল এসব কথা বলেন।

এ সময় তিনি শিক্ষক সমাজের নেতৃবৃন্দ’র উদ্দেশে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরসুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়ন ও প্রসারঘটাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।’ আপনারা এর ধারা অব্যাহত রাখতে আপনাদের প্রতিষ্ঠান গুলোতে সঠিকভাবে দায়িত্ব পালন করবেন।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলার সহকারী শিক্ষক সমাজের নব-নির্বাচিত কমিটির সভাপতি হাসান আল মামুন, সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন কামাল, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ডাবলু ও সাংগঠনিক সম্পাদক শাখোয়াত হোসেন, সহকারী শিক্ষক সমাজের সহ সম্পাদক মোঃ আলাউদ্দিন,সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম জিলন, সহ সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান হীরা প্রমুখ।

Leave a comment