দৈনিক ভোলা টাইমস্ঃঃ আজ(১৯ জুলাই ২০২১)বেসরকারী সেচ্ছাসেবী সংস্থা কোস্ট ফাউন্ডেশনের আয়োজনে দিন  ব্যাপি করোনা প্রতিরোধে ক্যম্পেইন অনুষ্ঠিত হয়েছে ।

এসময় তজুমদ্দির উপজেলা চত্বর ও শমভুপুর পঞ্চপল্লি মাধ্যমিক বিদ্যালয় মাঠের গরুর হাটে তারা করোনা প্রতিরোধ, করোনাকালীন করনীয় ও পরবর্তীতে করনীয় বিষয়ক লিফলেট বিতরণ করেন । প্রত্যেকের ঘরে মাস্ক, স্যানিটাইজার, অক্সিমিটার ও থার্মো স্ক্যানার রাখার জন্য অনুরোধ করেন এতে করোনার ঝুঁকি কমাবে বলে মনে করে কোস্ট ফাউন্ডেশনের কর্মীরা ।

ক্যাম্পেইনে উপস্থিত থেকে ক্যাম্পেইনে অংশগ্রহণ করে এস আই- মোঃ জামাল, জলবায়ু ফোরাম সভাপতি-মোঃ শামীম হাওলাদার, সহ-সভাপতি- মোঃ সোহেল চৌধুরী, সাঃসম্পাদক- মুক্তা চক্রবর্তি, সদস্য -চপল  রায়,মোঃ শাহাবুদ্দিন, সাথী দে, কোস্ট কর্মী- রাজিব   ঘোষ, শাখা ব্যবস্থাপক- মনিরুজ্জামান।

জলবায়ু ফোরাম সভাপতি বলেন, ঈদের পরে করোনা ব্যাপকভাবে বৃদ্ধি পেতে পারে। করোনা যাতে না বাড়তে পারে সেক্ষেত্রে নিজেদের সচেতন থাকার কোনো বিকল্প নেই । মানুষের মাস্ক ব্যবহার, অক্সিমিটার ব্যবহার ও থার্মো স্ক্যানার ব্যবহার ও নিয়মিত শাররীক ব্যায়াম করার নিয়ম জানা থাকলে করোনার ভয়াবহতা কমতে পারে বহুগুন । সে লক্ষে বেসরকারী সংস্থা কোস্ট ফাউন্ডেশন তজুমদ্দিনসহ বিভিন্ন জেলায় করোনা রোধে ক্যাম্পেইন করেছে।

যা আজ তজুমদ্দিনেও এটা হচ্ছে, কোস্ট ফাউন্ডেশন যেকোনো দুর্যোগে মানুষের পাশে ছিল, আছে, থাকবে।

Leave a comment