ভোলা টাইমস পরিবারের পক্ষ থেকে সাংবাদিক রাকিব হোসেনকে জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন

ভোলাটাইমস ডেস্ক:: ভোলা জেলার নবীন সাংবাদিক দৈনিক ভোলা টাইমস এর স্টাফ রিপোর্টার মোঃ রাকিব হোসেন এর ২৮শে এপ্রিল ২৮ তম জন্মদিন । নবীন এই সাংবাদিককে ভোলাটাইমস পরিবারের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন ।

গ্রাম-বাংলা ঘুরে, রোদ-বৃষ্টি উপেক্ষা করে কঠোর পরিশ্রম করে তিনি সংবাদ সংগ্রহ করেন । তিনি তার অক্লান্ত পরিশ্রম ও সুদক্ষ চিন্তা চেতনা দিয়ে সংবাদকর্মী হিসেবে নিজেকে দক্ষ করে গড়ে তুলছেন। ১৯৯২ সালে ২৮শে এপ্রিলে জন্মগ্রহণ করেন তিনি। পিতা মোঃ বশির পাটোয়ারী ও মাতা রেখা বেগম । পাঁচ ভাই বোনের মধ্যে মোঃ রাকিব হোসেন ই বড় ছেলে। তার শিক্ষাগত যোগ্যতা বিএসএস পাস।

স্কুল জীবন থেকেই রাকিব পড়া-লেখার পাশা-পাশি বিভিন্ন পত্রিকায় লিখতেন। দৈনিক ভোলাটাইমস এর স্টাফ রিপোর্টার, প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার ভোলা জেলা বুর‍্যো প্রধান এবং সাপ্তাহিক অভিযোগ পত্রিকার বিশেষ প্রতিনিধি ও দৈনিক সময়ের বারুদ অনলাইন পত্রিকার নিজেস্ব প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন সাংবাদিক রাকিব ।

রাকিব পদ্মামনসা মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি এবং লালমোহন ধলীগৌরনগর ডিগ্রী কলেজ থেকে এইচএসসি (বিএম) ও বিএসএস পাশ করেন। এদিকে সাংবাদিক রাকিব এর জন্মদিনে সাংবাদিক, সামাজিক ও সাংস্কৃতিককর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

Facebook Comments