করোনা:প্রাণ গেল আরও এক পুলিশ সদস্যের

ভোলা টাইমস্ ডেস্কঃচলমান করোনা যুদ্ধে দেশ ও জনগণের সেবা এবং সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে আত্মোৎসর্গ করেছেন আরও এক পুলিশ সদস্য। দেশের জন্য সর্বোচ্চ আত্মত্যাগকারী বাংলাদেশ পুলিশের এ গর্বিত সদস্য এসআই মো. রাসেল বিশ্বাস (৩৫)। এ পর্যন্ত বাংলাদেশ পুলিশের ১৫ জন সদস্য দেশের জন্য শহীদ হলেন।                বৃহস্পতিবার পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা এ তথ্য জানিয়েছেন।

এসআই মো. রাসেল বিশ্বাসের মৃত্যুতে বাংলাদেশ পুলিশ গভীরভাবে শোকাহত। একই সঙ্গে দেশমাতৃকার সেবায় তার এমন আত্মত্যাগে বাংলাদেশ পুলিশ গর্বিত। তাকে হারানোর শোককে শক্তিতে পরিণত করে এগিয়ে যাবে বাংলাদেশ পুলিশ, উল্লেখ করেন এআইজি।

করোনা যুদ্ধে আত্মোৎসর্গকারী এসআই মো. রাসেল বিশ্বাস বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চে (এসবি) কর্মরত ছিলেন। গত ২৪ মে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ (কোভিড-১৯) ধরা পড়ে। এরপর থেকে তিনি পুলিশের ভাড়া করা বেসরকারি ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মো. রাসেল বিশ্বাস মৃত্যুবরণ করেন।

বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মো. রাসেল বিশ্বাসের মরদেহ গ্রামের বাড়ি বাগেরহাটে পাঠানো হয়েছে। সেখানে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয়রীতি মেনে তাকে দাফন করা হবে।

তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। করোনাযুদ্ধে আত্মোৎসর্গকারী মো. রাসেল বিশ্বাসের পরিবারের পাশে সর্বোতভাবে থাকবে বাংলাদেশ পুলিশ।

Facebook Comments