মুশফিক পাচ্ছেন মাশরাফির পূর্ণ সমর্থন

স্পোর্টস ডেস্ক,

দৈনিক ভোলাটাইমস:: নিরাপত্তা অজুহাতে পাকিস্তান সফরে যাচ্ছেন না মুশফিকুর রহিম। এ জন্য শুরু থেকেই সমালোচনার তীর ছুটে আসছে তার দিকে। খোদ বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) তাকে একহাত নিয়েছে।এমন পরিস্থিতিতে মুশফিক পাশে পাচ্ছেন টাইগার ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে। তাকে পূর্ণ সমর্থন জানিয়েছেন তিনি।ম্যাশ বলেন, এটি মুশির একান্ত ব্যক্তিগত ব্যাপার। সে পাকিস্তানের যায়নি। তার সিদ্ধান্তের প্রতি আমার ১০০ শতাংশ সম্মান আছে। ক্রিকেট বোর্ডই সেই সুযোগ করে দিয়েছে। যদি কেউ যেতে অনিচ্ছা পোষণ করে, তা হলে যাবে না ও।

তবে জাতীয় দলের হয়ে যে কোনো জায়গায় খেলতে প্রস্তুত মাশরাফি। রোববার জিম্বাবুয়ের বিপক্ষে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি খেলতে নামছে বাংলাদেশ।

শনিবার ম্যাচ-পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেন, সত্যি বলতে কী, এ সিরিজের পর কী হবে তা আমি জানি না। তবে জাতীয় দলের প্রয়োজনে যে কোনো জায়গায় খেলতে প্রস্তুত আমি।নড়াইল এক্সপ্রেস বলেন, দল নির্বাচনের সময় ম্যানেজমেন্ট বা নির্বাচকরা বসবেন। তখন আগে তারা জিজ্ঞেস করবেন, কে যেতে চায় আর কে চায় না। আমাকে যদি দলে নেয়, তাদের সঙ্গে আমিও আলোচনা করব।

তিন দফা সফরে পাকিস্তানে পূর্ণাঙ্গ সিরিজ খেলছে বাংলাদেশ। ইতিমধ্যে দুই পর্ব সম্পন্ন হয়েছে। আগামী এপ্রিলে তৃতীয় ধাপে বাকি টেস্ট এবং একমাত্র ওয়ানডে খেলতে দেশটিতে যাবেন টাইগাররা। একদিনের ক্রিকেট থেকে এখনও অবসর নেননি মাশরাফি। তাই আশা করা হচ্ছে, সেটি খেলতে পারেন তিনি।

Facebook Comments