সংবাদ প্রকাশের জের সাংবাদিক কে ইউপি মেম্বারের হুমকি

স্টাফ রিপোর্টার ॥
ইলিশায় নিঃসন্তানী জননী কে চুরির অপবাদে সংসার বিচ্ছেদ এর চেষ্টা।। নৈপথ্য ইউপি মেম্বার বারেক এই শিরোনামে দৈনিক ভোলা টাইমস, ভোলার বাণী,অনলাইন বার্তাবাজার,তরঙ্গ নিউজসহ বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশের পর ২নং ইলিশা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার বারেক পাটোয়ারী দৈনিক ভোলা টাইমসের প্রতিনিধি ইকবাল হোসেন রাজু কে ফোন দিয়ে প্রাণ নাশক ও মামলার হুমকি দিয়েছেন।

সাংবাদিক ইকবাল হোসেন রাজু বলেন, বারেক মেম্বার এর প্ররোচনায় একটি নিঃসন্তানী জননীর সংসার বিচ্ছেদ হচ্ছে, ভুক্তভোগী কহিনুর বেগম এর ভিডিও বক্তব্য রেখে বারেক মেম্বার এর বক্তব্য নিয়ে একটি সংবাদ প্রকাশ করি। ওই সংবাদ প্রকাশের কিছুক্ষণ পর বারেক পাটোয়ারী তার ব্যবহৃত মোবাইল নাম্বার থেকে ফোন দিয়ে বলেন, তোদের নামে আমি মামলা দিবো, এই জন্যই বিভিন্ন জায়গায় সাংবাদিক মেরে ফেলে, এই নিউজ দিয়ে আমার (ভাষা প্রকাশ করা যাবে না) এই ভাবে গালমন্দ করতে থাকেন ইউপি মেম্বার বারেক।

এদিকে এই ঘটনায় সাংবাদিক ইকবাল হোসেন রাজু নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানা গেছে। এই ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন ভোলা জেলা জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম, ভোলা জার্নালিস্ট ফোরাম, ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন তীব্র নিন্দা জানিয়েছেন এবং অনতিবিলম্বে তদন্তসাপেক্ষে বারেক পাটোয়ারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া দাবী জানিয়েছেন। এই বিষয়ে ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা ওসি এনায়েত হোসেন বলেন, কোন নাম্বারে হুমকি দিয়েছে কখন দিয়েছে তা উল্লেখ করে থানায় অভিযোগ করতে বলুন, আইনানুগ ব্যবস্থা নিবো।

Facebook Comments