মহামারির মধ্যে বিশেষ ব্যবস্থায় শুটিং শুরু করছেন সালমান খান

বিনোদন ডেস্ক ॥

করোনাভাইরাস মহামারির মধ্যে বিশেষ ব্যবস্থায় শুটিং শুরু করছেন বলিউড অভিনেতা সালমান খান। শুক্রবার থেকে তার নতুন সিনেমা ‘রাধে’র শুটিং শুরু করবেন তিনি। এরপরদিনই রিয়েলিটি শো বিগ বসের নতুন মৌসুম শুরু হবে।মুম্বাই সংলগ্ন কারজাত এলাকার এনডি স্টুডিওজে সুরক্ষা বিধি মেনে শুটিং শুরু হবে শুক্রবার। করোনা পরীক্ষা করেই শুটিংয়ে যোগ দিচ্ছেন কলাকুশলী এবং অভিনেতা-অভিনেত্রীরা। সূত্রের খবর, সকলের প্রথম পর্বের করোনা পরীক্ষা হয়ে গিয়েছে। শুটিং চলাকালীন তারকাদের কাছাকাছি যারা থাকবেন তাদের দ্বিতীয় পর্যায়ের করোনা পরীক্ষা করা হবে। খবর সংবাদ প্রতিদিনের।

প্রায় ১৫ থেকে ২০ দিন শুটিং চলবে। আপৎকালীন পরিস্থিতির জন্য লোকেশনে উপস্থিত থাকবে অ্যাম্বুল্যান্স। সেটে চিকিৎসকও উপস্থিত থাকবেন। থাকবে অন্যান্য মাস্ক, কিট, হ্যান্ড স্যানিটাইজারের মতো সুরক্ষা সরঞ্জাম। ইউনিটের সকলের বিমা করানো রয়েছে বলে জানান ছবির অন্যতম প্রযোজক সোহেল খান। ইউনিটের প্রত্যেকের কাছের হোটেলে থাকার ব্যবস্থা করা হয়েছে। শুটিং চলাকালীন বাইরের লোকেদের সঙ্গে দেখা করতে বারণ করা হয়েছে।

সালমান খান, দিশা পাটনি ছাড়াও প্রভু দেবা পরিচালিত ছবিতে রয়েছেন রণদীপ হুডা। ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে জ্যাকি শ্রফকে। শেষ পর্যায়ের শুটিংয়ে তিনি টিমের সঙ্গে যোগ দেবেন বলে জানা গিয়েছে।করোনা পরিস্থিতিতে শুটিং শুরু করতে পারায় খুশি ছবির অন্যতম প্রযোজক অতুল অগ্নিহোত্রী। কিছু কাজই বাকি রয়েছে। অ্যাকশন সিক্যোয়েন্সের জন্য চেন্নাই থেকে অ্যাকশন ডিরেক্টরকে আনানো হয়েছে। নির্বিঘ্নেই শুটিং সম্পূর্ণ করা যাবে বলে আশাবাদী তিনি।

Facebook Comments