1. arifkhan@gmail.com : আরিফ খান : আরিফ খান
  2. mdmf@gmil.com : আশিষ আচার্য্য : আশিষ আচার্য্য
  3. asrapur121@gmail.com : আশরাফুর রহমান ইমন : আশরাফুর রহমান ইমন
  4. borhanuddin121@gmail.com : বোরহানউদ্দিন প্রতিনিধি : বোরহানউদ্দিন প্রতিনিধি
  5. admin@bholatimes24.com : Admin : Admin
  6. ssikderreport@gmail.com : চরফ্যাশন প্রতিনিধি : চরফ্যাশন প্রতিনিধি
  7. dowlatkhan@gmail.com : দৌলতখান প্রতিনিধি : দৌলতখান প্রতিনিধি
  8. easin21@gmail.com : ইয়াছিনুল ঈমন : ইয়াছিনুল ঈমন
  9. gourabdas121@gmail.com : গৌরব দাস : গৌরব দাস
  10. hasanpintu2010@gmail.com : লালমোহন প্রতিনিধি : লালমোহন প্রতিনিধি
  11. iqbalhossainrazu87@gmail.com : ইকবাল হোসেন রাজু : ইকবাল হোসেন রাজু
  12. iftiazhossen5@gmail.com : ইসমাইল হোসেন ইফতিয়াজ : ইসমাইল হোসেন ইফতিয়াজ
  13. mdmasudalom488@gmail.com : Afnan masud : Afnan masud
  14. mnoman@gmail.com : এম,নোমান চৌধুরী : এম,নোমান চৌধুরী
  15. monpura@gmail.com : মনপুরা প্রতিনিধি : মনপুরা প্রতিনিধি
  16. najmu563@gmail.com : নাজমুল মিঠু : নাজমুল মিঠু
  17. najrul125@gmail.com : নাজরুল ইসলাম সৈারভ : নাজরুল ইসলাম সৈারভ
  18. news.bholatimes1@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  19. news.bholatimes@gmail.com : News Room : News Room
  20. nirob121@gmil.com : ইউসুফ হোসেন নিরব : ইউসুফ হোসেন নিরব
  21. abnoman293@gmail.com : এম নোমান চৌধুরী চরফ্যশন প্রতিনিধি : এম নোমান চৌধুরী চরফ্যশন প্রতিনিধি
  22. mdmasudaom488@gmil.com : তজুমদ্দিন প্রতিনিধি : তজুমদ্দিন প্রতিনিধি
  23. sohel123@gmail.com : সোহেল তাজ : সোহেল তাজ
  24. btimes536@gmail.com : সৌরভ পাল : সৌরভ পাল
  25. bholatimes2010@gmail.com : স্টাফ রিপোর্টার : স্টাফ রিপোর্টার
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:৩৭ অপরাহ্ন

ভোলায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত 

রির্পোটার
  • সময়: শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৯ Time View

ইকবাল হোসেন রাজু ও ভেলুমিয়া প্রতিনিধি ॥
মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার,এই স্লোগান দিয়ে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়ন ও ভেলুমিয়া ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৭ অক্টোবর সকাল ১০ টায় ভোলা সদর উপজেলা রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান খাঁন এর সভাপতিত্বে পরিষদের মিলনায়তনের মধ্যে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন ভোলা সদর সার্কেল এসপি মহসিন আল ফারুক, তিনি বলেন,পুলিশের কাছে আসতে কোন মাধ্যম লাগেনা,সারা দেশে ধর্ষন নামক মহামারি নিরসনের লক্ষ্যে জেলা পুলিশের পক্ষথেকে এই সমাবেশ অনুষ্ঠিত করা হয়েছে ।

এসময় সার্কেল এসপি বলেন সামাজিক ব্যাধী যথা মাদক ধর্ষণ,ইভটিজিং ও বাল্য বিবাহ সাইবার ক্রাইম এসব ব্যাধি থেকে মুক্তির জন্য সকলের সহযোগিতা সোচ্চার হওয়ার উপদেশ প্রধান করেন। এসময় ধর্ষণের সংঙ্গা শির্ষক আলোচনায় কর্মকর্তা ইলিশা ফাঁড়ির ইনচার্জ শ্রী রতন কুমার শীল বলেন, নারী মানে মা,তাদের যথাযথ সম্ভ্রম রক্ষার দায়িত্ব আপনার আমার সবার,আর এই দায়িত্বে অবহেলা করলে তার চরম মুল্য আপনাকে আমাকেই হয়তো দিতে হবে। এসময় ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউপি সদস্যগন ও স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

অপরদিকে, “নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধ করি নারীবান্ধব দেশ গড়ি ”এই শ্লোগানকে সামনে রেখে ভোলা সদর উপজেলা ১০নং ভেলুমিয়া ইউনিয়নে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সভা ও রেলি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জনাব আব্দুস সালাম মাস্টার, চেয়ারম্যান ও ইউনিয়ন সভাপতি ভেলুমিয়া ইউনিয়ন পরিষদ তিনি বলেন, আমাদের জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক তারই নির্দেশে বাংলাদেশ থেকে ধর্ষণ ও নারী নির্যাতন কারীদের উৎখাত ও চিরতরে নির্মূল করা এটাই আজকে আমাদের প্রতিজ্ঞা, তিনি আরো বলেন দ্বীপ জেলা ভোলা এই ভোলার একসময়ের বিচ্ছিন্ন ইউনিয়ন ছিল ভেলুমিয়া ইউনিয়ন এই জেলার অভিভাবক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একান্ত সহচর সাবেক সফল শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের নির্দেশে, বিচ্ছিন্ন ভেলুমিয়া ইউনিয়ন, আজ হয়েছে রোল মডেলের পরিণত, আমার নেতা ও ভোলার অভিভাবক আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের নির্দেশ, ভেলুমিয়া ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের একজন নেতা ও কর্মীর শরীরে রক্ত থাকা পর্যন্ত ধর্ষণ ও নারী নির্যাতন যেনো না হয়।

বিশেষ অতিথি জনাব মাইনুল ইসলাম, ইনচার্জ ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্র, তিনি বলেন যতদিন ভেলুমিয়া ইউনিয়নে থাকবো সততার ও আইনি সাহায্য সহযোগিতা করতে পারি, তিনি ভেলুমিয়া ইউনিয়নের সকলের উদ্দেশ্যে বলেন ধর্ষণ ও নারী নির্যাতনের ক্ষেত্রে কোন দিন রাত নেই, যখন প্রয়োজন আপনারা ভেলুমিয়া ইউনিয়ন পুলিশ তদন্ত কেন্দ্র চলে আসবেন, আমরা সর্বদা প্রস্তুত আপনাদের আইনি সহায়তা দেওয়ার জন্য। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, এসআই শাহজাহান দীপক ও সঙ্গীয় ফোর্স সহ আরো উপস্থিত ছিলেন আব্দুল সাত্তার খান সিনিয়র সহ সভাপতি, ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, মনিরুল ইসলাম প্রভাষক, আবুল খায়ের লিটন মাল, সাধারণ সম্পাদক ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামী লীগ গজনবী গোলদার (মেম্বার) হারুন ফরাজী (মেম্বার) তাসলিমা বেগম মহিলা সংরক্ষিত আসন (মেম্বার) মোহাম্মদ ফারুক (মেম্বার) শহিদুল (মেম্বার) বাহাদুর খান, মহসিন খান, খোকন (মেম্বার) দুলাল (মেম্বার) জাকির হাওলাদার, বেলাল শাহরিয়ার, নাসির মাতাব্বর সহ ভেলুমিয়া ইউনিয়নের নেতৃবৃন্দ।

শেয়ার করুন:

আরো সংবাদ:

প্রয়োজনীয় ফোন নাম্বার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৪ - ২০২১ © এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।
Developer By Zorex Zira
Enable Notifications    OK No thanks