সোহল তাজ ॥
ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে মোঃ সেলিম জমাদারকে সভাপতি, মোঃ মিজানুর রহমানকে সাধারন সম্পাদক এবং মোঃ নোমান দেওয়ানকে সাংগঠনিক করে ৬৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন ভোলা সদর উপজেলা আওয়ামীলীগ। এসময় সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সাংসদ তোফায়েল আহমেদ ভিডিও কনফারেন্সে উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, কমিটিতে যেন মাদকাক্ত ব্যক্তি বা তাদের পরিবারের এমন কাউকে পদ না দেওয়া হয় সেদিকে সজাগ থাকতে হবে।

কমিটি এমনভাবে করবেন যেন স্বচ্ছ ও দলের দুর্দিনে যারা কাজ করেছেন এমন যোগ্য ব্যক্তিকে দিয়ে কমিটি করবেন। ২৪ অক্টোবর শনিবার বিকাল ৩টার সময় উত্তর আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুম মিলনায়াতনে ইউনিয়ন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মুছা কালিমুল্যাহ কন্ঠে কোরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

এসময় ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান মোঃ বশির আহমেদ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আঃ মমিন টুলু। প্রধান উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের দুই বারের সফল সভাপতি ও উপজেলা পরিষদের দুই বারের জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, জেলা আওয়ামীলীগের তরুন, দক্ষ, চৌকস সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সহ-দপ্তর সম্পাদক সামসু প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

Leave a comment