বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে লালমোহন পৌরসভা চ্যাম্পিয়ন

ইব্রাহিম আকাশ ॥
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে লালমোহন পৌরসভা চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল রোববার লালমোহন সজিব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কের মাঠে ফাইনাল ম্যাচে গজারিয়া খেলোয়াড় কল্যাণ সংস্থাকে ট্রাইব্রেকারে হারিয়ে পৌরসভা কাপ অর্জন করে। এসময় খেলায় উপস্থিত থেকে ট্রপি তুলে দেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না।

তিনি ছিলেন সর্বকালের সেরা বাঙালি। মহৎ ব্যক্তিত্বের অধিকারী এই মহামানবের আদর্শকে ধারণ করে আমাদের কাজ করতে হবে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু যেমন দেশ প্রেমিক ছিলেন, তেমনি তার কন্যা শেখ হাসিনাও একজন খাঁটি দেশ প্রেমিক। আগে যারা রাষ্ট্র ক্ষমতায় ছিলেন, তারা গরীবের টাকা আত্মসাৎ করেছেন। দেশের সম্পদ লুটপাট করেছেন। এতিমের টাকা মেরে খেয়েছেন। এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার প্রতি আন্তরিক। তিনি ক্রীড়াঙ্গনকে আরও শক্তিশালী ও উন্নত করার জন্য তার চেষ্টা অব্যাহত রেখেছেন।

ইতোমধ্যে অনেক গুরুত্বপূর্ণ ভুমিকাও প্রধানমন্ত্রী নিয়েছেন, যা এর আগে কোনও সরকার করেনি। গত ২ অক্টোবর লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও উপজেলা ছাত্রলীগের সহযোগিতায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু হয় । এতে লালমোহন ও চরফ্যাশনের ৮টি দল অংশগ্রহণ করে।

এসময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম নবীনসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

Facebook Comments