বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়ন ত্বরান্বিত করতে দুর্বার গতিতে কাজ করছেন: তোফয়েল আহমেদ

সোহেল তাজ ॥
আ’লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সাংসদ আলহাজ্ব তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়ন ত্বরান্বিত করতে দুর্বার গতিতে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে অচিরেই গ্রাম হবে শহর। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পরিস্কার নির্দেশ দিয়ে বলেছেন, আ’লীগের বিভিন্ন কমিটিতে যেন কোন মাদকাসক্ত ব্যক্তি বা তার পরিবারের কোন সদস্য ও নারী নির্যাতনকারি, বিচারের নামে দুস্থ-অসহায় পরিবারের কাছ থেকে টাকা আত্মসাৎকারি কোন ব্যক্তি কমিটিতে না আসে সেদিকে সজাগ দৃস্টি থাকতে হবে।

তোফায়েল আহমেদ এমপি শিবপুর ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন আয়োজিত অনুষ্ঠানে ভিডিওকনফান্সে তিনি এসব কথা বলেন। ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ বাছেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ এর চেয়ারম্যান আব্দুল মমিন টুলু। প্রধান উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি দোস্ত মাহমুদ, জেলা আ’লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা আ’লীগের ত্রান সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, প্রমুখ।

অন্যান্যেদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের কোষাধ্যক্ষ ও শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, জেলা আ’লীগেরসহ দপ্তর সম্পাদক সামসুল হক, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মোঃ আবু ছায়েমসহ আ’লীগসহ স্থানীয় নেতবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, শিবপুর ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আগামি তিন বছরের জন্য মোঃ বাছেদকে সভাপতি, মোঃ মনিরুল ইসলামকে সাধারন সম্পাদক, এবং মোঃ মোসলেউদ্দিন মশু মেম্বারকে সাংগঠনিক সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন ভোলা সদর উপজেলা আঃলীগ।

Facebook Comments