চরফ্যাশন উপজেলার আহম্মদপুর গ্রামে স্কুল পড়ুয়া কন্যার সাথে শ্লীলতাহানির অভিযোগে লম্পট পিতা আবু তাহের শ্রী-ঘরে। গতকাল সোমবার সকালে ১০টায় দুলারহাট থানা পুলিশ তাকে পুলিশ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছেন। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আহম্মদপুর ৭নং ওয়ার্ডের মৃত খলিল মৌলভীর ছেলে আবু তাহের তার ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া কন্যার বিছানায় গিয়ে একাধিকবার শ্লীলতায় লিপ্ত হয়।

মেয়ে তার মাকে বলার পর বিষয়টি জানা জানার পর বিষয়টি স্থানীয় ইউপির চেয়ারম্যান অবগত হয়েছে। চেয়ারম্যান ফখরুল ইসলামসহ বিষয়টি ন্যাক্কারজনক হওয়ায় দুলারহাট থানা পুলিশে সংবাদ দিলে দুলারহট থানার উপ-পুলিশ পরিদর্শক এস আই হেলাল উদ্দিন রবিবার আবু তাহের কে তার বাড়ী থেকে আটক করে। দুলারহাট থানায় পুলিশ লম্পট আবু তাহেরের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এ বিষয়ে আবু তাহেরের স্ত্রী বলেন, আমার সংসারে সে কোন টাকায় পয়সা দেয়না। পাশ^বর্তী বাড়ী গুলোতে টাকা পয়সা জমা রাখে। মেয়ের সাথে বিষয়টি নিয়ে আমি লোক লজ্জায় কাউকে বলতে পারিনি। এ ব্যাপারে দুলারহাট থানার অফিসার ইনচার্জ মুরাদ হোসেন বলেন, তার কন্যার সাথে শ্লীলতাহানির অভিযোগে আবু তাহেরের বিরুদ্ধে মামলা করা হয়েছে এবং সোমবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a comment