সোনিয়া আক্তার ॥
ভোলার বোরহানউদ্দিন উপজেলায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে পুজামন্ডপে পরিদর্শন করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভোলা জেলা কমান্ড্যান্টার মোঃ আহসান উল্লাহ। শারদীয় দুর্গাপূজা উৎসব উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলা আনসার ও ভিডিপি অভূতপুর্ব দৃষ্টান্ত স্থাপন করেছেন।

অস্ত্রসহ মোবাইল টিমের ভূমিকা ছিলো চোখে পড়ার মতো। প্রতি দিন রুটিন মাপিক প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শন ও আইন শৃঙ্খলা রক্ষা করা, দর্শনার্থীদের চলার পত সুগম করে দেয়া ইত্যাদি কাজে জনগণের আস্থার পতিক হয়ে গেছে আনসার ও ভিডিপি। সরকার ও আনসার ভিডিপির এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছে পূজা উৎযাপন কমিটি ও সাধারন দর্শনার্থীরা। এছাড়াও উর্ধতন কর্মকর্তাদের নির্দেশে বোরহানউদ্দিন উপজেলা আনসার ও ভিডিপি অফিসার জনাব মোঃ আঃ রহিম তাদের সদস্যদের নিয়ে প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং গত ২৫ অক্টোবর তারিখে ভোলা জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সম্মানিত জেলা কমান্ড্যান্ট মোঃ আহসান উল্লাহ।

বোরহানউদ্দিনের দুটি পূজা মন্ডপ পরিদর্শন করেন। এসময় তিনি পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদক দের সাথে আইন শৃঙ্খলা বিষয় নিয়ে আলাপ আলোচনা করেন এবং সকলকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা ঞ্জাপন করেন। এসময় তার সাথে পরিদর্শনে ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আইন-শৃঙ্খলা বাহিনী সহ অন্যান্য সদস্যরা।

Leave a comment