1. arifkhan@gmail.com : আরিফ খান : আরিফ খান
  2. mdmf@gmil.com : আশিষ আচার্য্য : আশিষ আচার্য্য
  3. asrapur121@gmail.com : আশরাফুর রহমান ইমন : আশরাফুর রহমান ইমন
  4. borhanuddin121@gmail.com : বোরহানউদ্দিন প্রতিনিধি : বোরহানউদ্দিন প্রতিনিধি
  5. admin@bholatimes24.com : Admin : Admin
  6. ssikderreport@gmail.com : চরফ্যাশন প্রতিনিধি : চরফ্যাশন প্রতিনিধি
  7. dowlatkhan@gmail.com : দৌলতখান প্রতিনিধি : দৌলতখান প্রতিনিধি
  8. easin21@gmail.com : ইয়াছিনুল ঈমন : ইয়াছিনুল ঈমন
  9. gourabdas121@gmail.com : গৌরব দাস : গৌরব দাস
  10. hasanpintu2010@gmail.com : লালমোহন প্রতিনিধি : লালমোহন প্রতিনিধি
  11. iqbalhossainrazu87@gmail.com : ইকবাল হোসেন রাজু : ইকবাল হোসেন রাজু
  12. iftiazhossen5@gmail.com : ইসমাইল হোসেন ইফতিয়াজ : ইসমাইল হোসেন ইফতিয়াজ
  13. mdmasudalom488@gmail.com : Afnan masud : Afnan masud
  14. mnoman@gmail.com : এম,নোমান চৌধুরী : এম,নোমান চৌধুরী
  15. monpura@gmail.com : মনপুরা প্রতিনিধি : মনপুরা প্রতিনিধি
  16. najmu563@gmail.com : নাজমুল মিঠু : নাজমুল মিঠু
  17. najrul125@gmail.com : নাজরুল ইসলাম সৈারভ : নাজরুল ইসলাম সৈারভ
  18. news.bholatimes1@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  19. news.bholatimes@gmail.com : News Room : News Room
  20. nirob121@gmil.com : ইউসুফ হোসেন নিরব : ইউসুফ হোসেন নিরব
  21. abnoman293@gmail.com : এম নোমান চৌধুরী চরফ্যশন প্রতিনিধি : এম নোমান চৌধুরী চরফ্যশন প্রতিনিধি
  22. mdmasudaom488@gmil.com : তজুমদ্দিন প্রতিনিধি : তজুমদ্দিন প্রতিনিধি
  23. sohel123@gmail.com : সোহেল তাজ : সোহেল তাজ
  24. btimes536@gmail.com : সৌরভ পাল : সৌরভ পাল
  25. bholatimes2010@gmail.com : স্টাফ রিপোর্টার : স্টাফ রিপোর্টার
বুধবার, ১৬ জুন ২০২১, ০৯:০৯ অপরাহ্ন

জনপ্রতিনিধি হোক বা যেই হোক অপরাধ করলে আইনের মুখোমুখি হতেই হবে :স্বরাষ্ট্রমন্ত্রী

রির্পোটার
  • সময়: সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ১৫ Time View

ডেস্ক রিপোর্ট ॥
রাজধানীর কলাবাগান এলাকায় নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় যেই জড়িত থাকুক তাকে আইনের মুখোমুখি হতে হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। গতকাল সোমবার রাজধানীর ধানমন্ডির নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এ কথা জানান।

রবিবার রাতে ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের ‘সংসদ সদস্য’ লেখা সরকারি গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমেদ খানকে মারধর করা হয়। রাতে এ ঘটনায় জিডি হলেও সোমবার সকালে হাজী সেলিমের ছেলেসহ সাতজনের বিরুদ্ধে মামলা করা হয়। এই ঘটনার বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘কেউ অপরাধ করলে তাকে আইনের আওতায় আনা হবে। সে যেই হোক। সে জনপ্রতিনিধি হোক বা যেই হোক। আইনের মুখোমুখি হতেই হবে। এদিকে এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দায়ের করা মামলায় হাজী সেলিমের ছেলে মোহাম্মদ ইরফান সেলিমকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

তিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০নং ওয়ার্ডের কাউন্সিলর। গতকাল সোমবার দুপুরে পুরান ঢাকার চকবাজারের দেবীদাস ঘাট লেন এলাকায় হাজী সেলিমের বাসায় অভিযান চালিয়ে ইরফানকে গ্রেপ্তার করে র‌্যাব-১০। চকবাজারের দেবীদাস ঘাট লেনের ‘চাঁন সরদার দাদা বাড়ি’তে হঠাৎ অভিযান চালায় র‌্যাব। বাসা থেকে উদ্ধার করা হয়েছে অবৈধ অস্ত্র, বিদেশি মদ, ইয়াবা। এর বাইরে বিপুল পরিমাণ ওয়াকিটকি উদ্ধার করেছে এলটি ফোর্স র‌্যাব। অবৈধভাবে এসব ব্যবহার করতেন হাজী সেলিমের ছেলে ও ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর ইরফান মোহাম্মদ সেলিম। সোমবার দিনভর ‘চাঁন সরদার দাদা বাড়ি’ ভবনের চতুর্থ ও পঞ্চম তলায় অভিযান চালিয়ে এসব ওয়্যারলেস সিস্টেম সরঞ্জাম ও ৩৮টি কালো ওয়াকিটকি উদ্ধার করা হয়।

যা সরকারি কর্মকর্তারা ছাড়া ব্যবহারের অনুমতি নেই। র‌্যাব কর্মকর্তারা জানিয়েছেন, হাজী সেলিমের ছেলে পুরান ঢাকা তার নিয়ন্ত্রণে রাখতে এবং তথ্য সংগ্রহের জন্য সম্পূর্ণ ওয়্যারলেস নেটওয়ার্কের মধ্যে রেখেছেন। এজন্য তিনি অবৈধভাবে ভিপিএস ডিভাইস ব্যবহার করতেন। এই ডিভাইস আইন-শৃঙ্খলা বাহিনী ট্র্যাক করতে পারেন না। সরকারি অনুমোদন ছাড়াই তিনি এই ভিপিএস নেটওয়ার্কিং সিস্টেম করেছিলেন। এসব ডিভাইসের মাধ্যমে তিনি ঘরে বসেই পুরো পুরান ঢাকার তথ্য সংগ্রহ করতে পারতেন বলেও জানা গেছে। অভিযানে একটি রুমে ৩টি রেডিও স্টেশন বা বেইজ স্টেশনের সন্ধান পাওয়া গেছে। পাশাপাশি একটি অত্যাধুনিক ড্রোন ও বিভিন্ন প্রযুক্তি সামগ্রী উদ্ধার করেছে। অভিযানে থাকা র‌্যাব সদস্যরা জানান, রুমে বসে এই ওয়াকিটকি দিয়ে যোগাযোগ করার জন্য রেডিও স্টেশন বা বেইজ সেন্টার স্থাপন করা হয়েছিল।

নিয়ন্ত্রণ কক্ষের পাশাপাশি নিজের বেড রুমে বসে ওয়াকিটকি ব্যবহার করা করতেন এই সাংসদপুত্র। এমন কি তার রুমের আলমারিতে বিয়ার আর মদের পাশাপাশি বিছানার নিচে সার্বক্ষণিক একটি বিদেশি অস্ত্র রাখতেন তিনি। আটকের পর প্রথমিক জিজ্ঞাসাবাদে ইরফান সেলিম র‌্যাবকে জানিয়েছে, তিনি এই ওয়াকিটকি দিয়ে তার ব্যবসার কাজ পরিচালনা করতেন। যদিও র‌্যাবের মুখপাত্র লে. কর্ণেল আশিক বিল্লাহ সাংবাদিকদের বলেছেন, জানা গেছে এই রুমে বসে ওয়াকিটকিগুলো চাঁদাবাজি ও সন্ত্রাসী কার‌্যালপের জন্য ব্যবহার করা হত।

অভিযানে পাশের একটি ফ্ল্যাটে টর্চার সেলেরও সন্ধান পায় র‌্যাব। ইরফান সেলিমের তার রুমে পাওয়া আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্যবহৃত একটি হ্যান্ডকাফ ও বিশেষ বাহিনীর সদস্যদের ব্যবহৃত একটি ব্রিফকেস উদ্ধার করা হয়। র‌্যাব কর্মকর্তাদের ধারণা, সাধারণ মানুষদেরকে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে তুলে আনা হতো এখানে।

শেয়ার করুন:

আরো সংবাদ:

প্রয়োজনীয় ফোন নাম্বার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৪ - ২০২১ © এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।
Developer By Zorex Zira
Enable Notifications    OK No thanks