আরিয়ান আরিফ ॥
ভোলায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। গতকাল মঙ্গলবার [২৭ অক্টোবর] সকাল ১১টায় জেলা বিএনপির কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছিল আলোচনা সভা ও কেক কাটা ও রক্তদান কর্মসূচী পালিত হয়।

প্রতিষ্ঠা বার্ষিকীতে উপস্থিত থাকতে না পেরে টলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ ট্রুম্যান।

সন্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী গোলাম কিবরিয়া জাহাঙ্গীর, জেলা বিএনপির সহ-সভাপতি হাসান তৌফিক রিহীন, যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, ইয়ারুল আলম লিটন, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, জেলা বিএনপির সদস্য বশির হাওলাদার, জেলা কৃষক দল সভাপতি আব্দুর রহমান সেন্টু, জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, সিনিয়র সহ-সভাপতি ফখরুল আলম ফেরদৌস, যুগ্ম সম্পাদক মোঃ মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেনসহ অন্যান্য জেলা ও উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও দেশনেত্রী এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য সরকারের কাছে জোর দাবী জানান।

Leave a comment