ভোলা জেলা পুলিশ এর আয়োজনে গতকাল (৩১ অক্টোবর) শনিবার ভোলা পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল ম্যাচ ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার,ভোলা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আয়েশা আক্তার, সভানেত্রী পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), মোসাঃ ফারজানা বিনতে ওহাব, সহধর্মিনী অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) ভোলা, আদনিন তাজরি, সহধর্মিনী অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, ভোলা।

পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পুলিশ সদস্যদের নিজ নিজ সরকারী দায়িত্ব সুষ্ট ও সুন্দর ভাবে পালন করার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতির মাধ্যমে শরীর ও মন কে সুস্থ্য রাখাতে বিশেষ ভাবে গুরুত্বারোপ করেন। এসময় তিনি চ্যাম্পিয়ন দল ও রানার আপ দলকে ট্রফি তুলে দেন এবং বিশেষ অতিথি, আগত ক্রিড়া সংস্থার সদস্য ও খেলা পরিচালনার দায়িত্বে নিয়জিত রেফারীদের সম্মাননা স্মারক প্রদান করেন।

ফাইনাল খেলায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক এর হলুদ দল ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ এর লাল দলের বিপক্ষে ট্রাইবেকারে ০৫-০৪ গোলে বিজয়ী হন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, মোঃ মহসিন আল ফারুক, হামিদুল হক বাহালুল, সভাপতি ভোলা জেলা ফুটবল এসোসিয়েশন, পিয়ারুল আলম লিটন, সাধারন সম্পাদক, ভোলা জেলা ক্রীড়া সংস্থা, মোঃ ফয়সাল, সহ সভাপতি, ভোলা জেলা ক্রীড়া সংস্থা, সকল থানার অফিসার ইনচার্জগন সহ জেলা পুলিশের সকল পর্যায়ের অফিসার ফোর্সবৃন্দ এবং ধারাভাষ্যকার হিসেবে মোঃ শফিকুল ইসলাম আজাদ ও তালহা তালুকদার বাধন ।

Leave a comment