মোঃ ছিদ্দিক, দৌলতখান ॥
ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা:) কে ব্যঙ্গচিত্র ও কটুক্তিমূলক কার্টুন প্রদর্শন করার প্রতিবাদে দৌলতখানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (২ নভেম্বর) সকাল ১০টায় বাংলাদেশ জামিয়াতুল মুদাররেছীনের ভোলা জেলা ও দৌলতখান শাখা’র উদ্যোগে দৌলতখান পৌর শহরে এক বিশাল বিক্ষোভ মিছিল করেন সর্বস্তরের তৌহিদী জনতা।

মিছিলে দলমত নির্বিশেষে সকল ধর্ম প্রাণ মুসলমান অংশ গ্রহণ করেন। বিক্ষোভ সমাবেশে দিদারউল্লাহ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ও জামিয়াতুল মুদাররেছীন এর দৌলতখান শাখা’র সভাপতি মাওলানা আব্দুস সামাদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, হাজিপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মহশিন ,পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোমেন জাহাঙ্গীর, ভোলা দারুল হাদিস কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মুবাশ্বের হোসেন নাঈম, ভবানীপুর ইউনিয়ন চেয়ানম্যান গোলাম নবী নবু, মাওলানা আব্দুর রহিম জসিম, মাওলানা উলিউল্যাহ , মাওলানা আসরাফ উদ্দিন ফারুকসহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, নবীকে নিয়ে ব্যঙ্গাত্মক ও কটুক্তিমূলক কার্টুন প্রদর্শন করা এটা ইসলাম ধর্মকে ব্যাপকভাবে হেয় করা হয়েছে। কটুক্তিকারীরা সবাই নাস্তিক। তাদের দৃষ্টান্তমূলক বিচার হতে হবে। এছাড়াও দেশবাসীকে ফ্রান্সের সকল পণ্যসামাগ্রী বয়কটের দাবি জানান।

Leave a comment